সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে স্বেচ্ছাসেবকদল নেতার স্ট্যাটাস মৌলভীবাজারে দুই জনের মৃত্যুদন্ড আড়াই বছর পর বিজয়ী হলেন নির্বাচনে পরাজিত প্রার্থী দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন
রাজধানীতে ৪ বাসে আগুন

রাজধানীতে ৪ বাসে আগুন

রাজধানীর মানিকনগর ও মেরুল বড্ডায় চারটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (৬ ডিসেম্বর) বিকাল ৫টায় মানিকনগর চৌরাস্তায় ও সন্ধ্যা সাড়ে ৬টায় মেরুল বড্ডায় এ আগুন দেওয়া হয়। এ তথ্য নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের মিডিয়া কর্মকর্তা আনারুল ইসলাম দোলন।

তিনি জানান, মানিকনগর চৌরাস্তায় একুশে এক্সপ্রেস পরিবহনের তিন বাসে আগুন দেওয়া হয়েছে। খবর পেয়ে খিলগাঁও ফায়ার স্টেশনের ২টি ও সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের ১টি ইউনিট ঘটনাস্থলে যায়। বিকেল ৫টা ২৬মিনিটে তারা আগুন নির্বাপণ করে। আগুন ২টি বাস সম্পূর্ণ ও ১টি আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে কেউ হতাহত হননি।

আনারুল ইসলাম আরও জানান, এছাড়া সন্ধ্যা সাড়ে ৬টায় মেরুলবড্ডা ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com